০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


দুর্বৃত্তদের হামলায় তিন পুলিশ সদস্য আহত

- সংগৃহীত

মাদক ব্যবসায়ীর আখড়ায় পুলিশি অভিযান চালাতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ সদস্যরা।
সোমবার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় এ ঘটনায় পুলিশ দুই ইয়াবা ব্যবসায়ী, সাবেক ছাত্রলীগ নেতাসহ আরো একজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ জানায়, জলঢাকা উপজেলার কাঁকড়া চৌপথি এলাকায় গোপন সংবাদে থানার এস আই আব্দুল মালেকের নেতৃত্বে একদল পুলিশ সদস্য সেখানকার মাদকের আখড়ায় অভিযান চালায়। সোমবার রাতে ওই অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয় জেলার ডিমলা উপজেলার চৌধুরীপাড়া গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন (৪৮) ও কিশোরগঞ্জ উপজেলার মুসা সফি মিয়া গ্রামের মৃত তহির উদ্দিনের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রাজ্জাককে (৪৫)।

থানায় নিয়ে আসার পথে তাদেরকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা চালায় ১৫ জন যুবক। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে। ধাওয়ায় এক পর্যায়ে তাদের কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের আহেলার বাজারে গিয়ে হামলাকারীদের মধ্যে দুইজন কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আজাহার আলীর ছেলে সামছুজ্জামান হিমালয় (২২) ও একই গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে তৌফিক এলাহীকে (২০) আটক করে পুলিশ।

সেখানে হামলাকারীরা পুলিশের উপর পুনরায় হামলা চালালে জলঢাকা থানার তিন পুলিশ সদস্য আহত হয়। আহতরা হলেন জলঢাকা থানার তিনজন কনস্টেবল যথাক্রমে মামুন অর রশিদ, রবিউল ইসলাম ও শকিল ইসলাম। তাদের জলঢাকা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান এবং কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জলঢাকা থানার এসআই আব্দুল মালেক বাদী হয়ে জলঢাকা থানায় মাদক ও কিশোরগঞ্জ থানায় পুলিশের হামলা ঘটনায় পৃথকভাবে দুটি মামলা দায়ের করেছে।

ওই মামলায় ছয়জন নামে ও অজ্ঞাত আরো ৮ থেকে ১০ জনকে আসামী করা হয়। আসামীদের মধ্যে আটক চারজনকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। মামলার অপর আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

কিশোরগঞ্জে জাতীয় পার্টির কর্মী সমাবেশ অনুষ্ঠিত
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মঙ্গলবার দুপুরে পুটিমারী বিএম কলেজ মাঠে জাতীয় পার্টির কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। জনাকীর্ণ কর্মী সমাবেশে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম, এ সময় আরো উপস্থিত ছিলেন সাংগাঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, যুগ্ন সাধারণ সম্পাদক সুজাউদ্দোলা লিপটন, পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সায়েম লিটন, উপজেলার ৯টি ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্থরের নেতাকর্মী প্রমুখ।


আরো সংবাদ



premium cement