২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে বিএনপির উপর হামলা

নাটোরে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে বিএনপির উপর হামলা - ছবি : নয়া দিগন্ত

নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মিনহাজ উদ্দিনের নেতৃত্বে রোববার বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে বিএনপির সাত নেতাকর্মী আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৫ জনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার রাখালগাছা বাজারে এই হামলার ঘটনা ঘটে। ঘটনার পর হাসপাতালে ছুটে যান বিএনপির এমপি প্রার্থী দাউদার মাহমুদসহ শতাধিক নেতাকর্মী।

গুরুতর আহতরা হলেন, সিংড়া উপজেলা বিএনপির প্রকাশনা সম্পাদক আনিছুর রহমান, তাজপুুর ইউপির ৭ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নাজমুল হক, ৭নং ওয়ার্ড যুবদলের প্রচার সম্পাদক মহসিন আলী, বিএনপি কর্মী রতন আলী, হাবিবুর রহমান, হেকমত আলী।

প্রত্যক্ষদর্শী ও বিএনপি নেতারা জানান, রবিবার বিকেলে সিংড়া থানা বিএনপির যুগ্ম সম্পাদক মীর শফিকুল ইসলাম জুঁইসের নেতৃত্বে বিএনপির নেতাকর্মীরা দলের মনোনিত প্রার্থী দাউদার মাহমুদ এর ধানের শীষ প্রতীকের পক্ষে মতবিনিময় এবং দোয়া চাইতে রাখালগাছা বাজারে যায়।

এসময় তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনজাহ উদ্দিনের নেতৃত্বে ১৫-২০ আওয়ামী লীগের নেতাকর্মী তাদের ওপর হামলা চালায়। এসময় লাঠি সোটা দিয়ে বিএনপির নেতা-কর্মীদের মারপিট করে। এতে বিএনপির সাত নেতাকর্মী আহত হয়। আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিএনপির সংসদ সদস্য প্রার্থী দাউদার মাহমুদ বলেন, আওয়ামী লীগের নিশ্চিত পরাজয় এবং বিএনপির জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগের লোকজন বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা করছে। নির্বাচনে নেতাকর্মীদের মাঠে নামতে দেওয়া হচ্ছে না। এ বিষয়ে নির্বাচন কমিশন বরাবার লিখিত অভিযোগ দেওয়া হবে।

সংঘর্ষের ঘটনা নিশ্চিত করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাহরিয়াজ বলেন, খবর পাওয়ার পর সিংড়া উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

এদিকে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি নেতাকর্মীরাই রাখালগাছা যুব উন্নয়ন ক্লাব এর চেয়ার ভাংচুর করেছে।


আরো সংবাদ



premium cement