০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় বাস থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার : চালক ও হেলপার গ্রেফতার

-

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শেরপুরে যাত্রীবাহী বাস তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় বাসসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, আটককৃত বাসের চালক বগুড়ার শাজাহানপুর থানার রামচন্দ্রপুর পশ্চিমপাড়ার আব্দুল বারীর পুত্র জাকিরুল ইসলাম ওরফে জাকির (৩৫) ও বগুড়া সদরের নিশিন্দারা পূর্ব কারিগর পাড়ার মৃত ইনছান আলীর পুত্র মো: স্বপন শেখ (২৮)। এসময় অপর মাদক ব্যবসায়ী শাজাহানপুর থানার মাদলা কালিতলা গ্রামের নাসির উদ্দিনের পুত্র জাহিদুল ইসলাম ওরফে দুলাল (৩৫) পালিয়ে গেছে।

এ ঘটনায় শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। জব্দকরা ইয়াবার দাম আনুমানিক তিন লাখ টাকা বলে জানিয়েছে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসি নূর এ আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি দল আজ বুধবার ভোর রাত সোয়া ৫টায় জেলার শেরপুর থানার ধুনট মোড়ে কক্সবাজার থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্রো ব-১৪-১২৬৮) তল্লাশী অভিযান চালায়। এসময় চালক জাকির ও স্বপনের দেহ তল্লাশী করে দুই হাজার পিস করে চার হাজার পিচ এবং গাড়িতে বিশেষ কায়দায় লুকানো আরো ছয় হাজার পিসসহ মোট ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় এবং এ দুজনকে আটক করা হয়। এসময় অপর ব্যবসায়ী পালিয়ে যায়। এ ঘটনায় ডিবির এস আই জুলহাস বাদী হয়ে শেরপুর থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে ডিবির ওসি নূর এ আলম সিদ্দিকী বলেন, আটককৃতরা পিকনিকের ভাড়া ধরে কৌশলে ইয়াবা ট্যাবলেট নিয়ে বগুড়ায় আসছিল। তবে গাড়ির মালিকের পরিচয় জানা যায়নি। তিনি বগুড়ার বাসিন্দা বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement