১৬ নভেম্বর ২০১৮

মান্দায় স্বামীর মারপিটে গৃহবধূর মৃত্যু

-

নওগাঁর মান্দায় স্বামীর মারপিটে সজনি রেগম (২২) নামে এক অন্ত:স্বত্তা গৃহবধুর মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে স্বামী ওয়াজেদ আলী গা ঢাকা দিয়েছে। এদিকে ঘটনার পরদিন সেপ্টিট্যাঙ্ক থেকে সজনি রেগম(২২) নামে এক অন্ত:স্বত্তা গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার দুপূর ১২ টার দিকে উপজেলার চকভালাইন গ্রামের নিজ বাড়ির সেপ্টিট্যাঙ্ক লাশটি উদ্ধার করা হয়। চাঞ্চল্যকর হত্যাকান্ডের এ ঘটনাটি ঘটেছে উপজেলার ভালাইন ইউপি’র চকভালাইন গ্রামে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চকভালাইন গ্রামের একটি ফাঁকা মাঠে বাড়ি করে স্ত্রী সজনিকে নিয়ে বসবাস করে আসছিলেন ওয়াজেদ আলী। সজনি চার/পাঁচ মাসের অন্ত:স্বত্তা। গত বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে পরিবারিক বিষয় নিয়ে ব্যাপক দ্বন্দ্ব কলহ হয়। এক পর্যায় স্বামী ওয়াজেদ আলী তার স্ত্রী সজনিকে মারপিট করেন। এরপর রাতে তারা ঘুমিয়ে যান। সকালে পাশের বাড়ির এক মহিলা ওয়াজেদ আলীর বাড়ির সেপ্টিট্যাঙ্কির ঢাঁকনা খোলা দেখে তা বন্ধ করে দিতে যান। এসময় সেপ্টিট্যাঙ্কির মধ্যে কাপড় সাদৃশ্য দেখে স্থানীয়দের খবর দেন। এরপর থানা পুলিশে স্থানীয়রা বিষয়টি অবগত করেন।

উপপরিদর্শক সাবিনুর ইসলাম, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছেন। তিনি জানান, লাশের শরীরে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম বলেন, সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

বিএনপির বিভাগওয়ারী প্রার্থীগণের সাক্ষাতের সময়সূচী নির্ধারণ মক্কা মদিনাসহ বিশ্বের বিভিন্ন স্থানে খাসোগির গায়েবানা জানাজা বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারে নিন্দা জানিয়েছেন মির্জা ফখরুল প্রধানমন্ত্রী কে হবেন, সিদ্ধান্ত নেবে জোটের সংখ্যাগরিষ্ঠ দল : ড. কামাল রোহিঙ্গাদের নিরাপত্তা নজরদারিতে এবার আর্মড পুলিশের নতুন ব্যাটেলিয়ন সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী শিশু নিহত প্রেমিকের সঙ্গে পালিয়ে স্বামীর বিরুদ্ধে গুমের মামলা, অবশেষে উদ্ধার নরসিংদীতে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ৪ ‘হাসিনা-এরশাদের ঐক্য কেউ বিনষ্ট করতে পারবে না’ খাশোগি হত্যার নির্দেশদাতার নাম প্রকাশ করল সৌদি আরব সেদিন পল্টনে কী হয়েছিল, জানতে আইজিপিকে চিঠি দিবে ইসি

সকল