২০ জুলাই ২০১৯

মান্দায় স্বামীর মারপিটে গৃহবধূর মৃত্যু

-

নওগাঁর মান্দায় স্বামীর মারপিটে সজনি রেগম (২২) নামে এক অন্ত:স্বত্তা গৃহবধুর মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে স্বামী ওয়াজেদ আলী গা ঢাকা দিয়েছে। এদিকে ঘটনার পরদিন সেপ্টিট্যাঙ্ক থেকে সজনি রেগম(২২) নামে এক অন্ত:স্বত্তা গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার দুপূর ১২ টার দিকে উপজেলার চকভালাইন গ্রামের নিজ বাড়ির সেপ্টিট্যাঙ্ক লাশটি উদ্ধার করা হয়। চাঞ্চল্যকর হত্যাকান্ডের এ ঘটনাটি ঘটেছে উপজেলার ভালাইন ইউপি’র চকভালাইন গ্রামে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চকভালাইন গ্রামের একটি ফাঁকা মাঠে বাড়ি করে স্ত্রী সজনিকে নিয়ে বসবাস করে আসছিলেন ওয়াজেদ আলী। সজনি চার/পাঁচ মাসের অন্ত:স্বত্তা। গত বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে পরিবারিক বিষয় নিয়ে ব্যাপক দ্বন্দ্ব কলহ হয়। এক পর্যায় স্বামী ওয়াজেদ আলী তার স্ত্রী সজনিকে মারপিট করেন। এরপর রাতে তারা ঘুমিয়ে যান। সকালে পাশের বাড়ির এক মহিলা ওয়াজেদ আলীর বাড়ির সেপ্টিট্যাঙ্কির ঢাঁকনা খোলা দেখে তা বন্ধ করে দিতে যান। এসময় সেপ্টিট্যাঙ্কির মধ্যে কাপড় সাদৃশ্য দেখে স্থানীয়দের খবর দেন। এরপর থানা পুলিশে স্থানীয়রা বিষয়টি অবগত করেন।

উপপরিদর্শক সাবিনুর ইসলাম, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছেন। তিনি জানান, লাশের শরীরে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম বলেন, সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

কাশ্মিরে স্বাধীনতাকামীদের হামলায় নিহত ১, অস্ত্র ছিনতাই ট্রাম্পের কাছে নালিশ করা প্রিয়া সাহার নতুন পরিচয় প্রকাশ ভিডিও ফুটেজ প্রকাশ : ড্রোন ধ্বংসের ব্যাপারে ট্রাম্পের দাবি মিথ্যা ছেলেধরা সন্দেহে এক নারীকে পিটিয়ে হত্যা এবার লাইনচ্যুত কালনি এক্সপ্রেস, সিলেটের সাথে রেল যোগাযোগ বন্ধ ভারতে গো রক্ষার নামে গণপিটুনি : নিহত ৩ বাইরে বন্যা, বাড়িতে ঢুকে খাটের ওপর বাঘের ঘুম! শিক্ষার্থীদের কৃষ্ণ প্রসাদ বিতরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিন : আহমদ শফী রুপালি পর্দা কাঁপানো নায়ক সাত্তার এখন শুধু শিশুর মতো কাঁদেন চালক বাবার ট্রাকের নীচে পড়ে ছেলে নিহত জীবন-যুদ্ধে শেষ পর্যন্ত হেরেই গেলেন ‘ধোসা কিং’

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi