০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় বাসার ভেতর মা-মেয়েকে কুপিয়ে হত্যা

-

বগুড়ায় নিজ বাড়িতে মা-মেয়ে খুন হয়েছেন। শহরের বড়গোলা টিনপট্টি এলাকায় সোমবার রাতে গলা কেটে তাদের হত্যা করা হয়। হত্যাকারীদের পরিচয় জানা যায়নি।
বগুড়া শহরের বড়গোলা টিনপট্টি এলাকার বাসায় রুবাইয়া (২৮) ও তার মেয়ে সুমাইয়াকে হত্যা করা হয়। রুবাইয়া সৌদি আবর প্রবসী ইউসুফ আলীর স্ত্রী।

বগুড়া সদর থানার ওসি বদিউজ্জামন বলেন, মঙ্গলবার সকালে ঘরের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে পাশের বাড়ির লোকজন থানায় খবর দেয়।

পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

“গত রাতের কোনো এক সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে আমাদের মনে হয়েছে।”

তবে এ ঘটনায় কে বা কারা জড়িত সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি পুলিশ বা নিহতদের স্বজনরা।

রুবাইয়ার বাবা আব্দুল হামিদ বলেন, তার মেয়ে আর নাতনি ছাড়া আর কেউ ওই বাসায় ছিল না। কারা এ ঘটনা ঘটিয়েছে, তা তারা বুঝতে পারছেন না।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল