২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে ট্রাকের চাপায় নারীসহ নিহত ২

-

নাটোরে একটি বালু বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে নারীসহ ইজিবাইকের দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন, নাটোরের নলডাঙ্গা উপজেলার সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা দেবনাথ (৩৫) ও একই গ্রামের মৃত কার্তিক চন্দ্রের ছেলে কানাই চন্দ্র (৩২)। এসময় আহত হয়েছেন ইজিবাইকের চালকসহ আরো তিনজন।

শনিবার সকালে শহরের আলাইপুরস্থ কমেলা সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। আর আহতরা হলেন মঙ্গল দেবনাথ (৪৮), মেয়ে আখি রানী দেবনাথ (১৫) ও ইজিবাইকের চালক নাটোর সদও উপজেলার তেবাড়িয়া উত্তরপাড়া গ্রামের আমান উল্লাহর ছেলে আবুল কালাম (২৫)।

আহতদের নাটোর সদর হাসপাতালালে ভর্তি করা হয়েছে। নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা মোঃ মহিউদ্দিন জানান, যাত্রী বোঝাই ব্যাটারি চালিত একটি ইজিবাইক স্টেশন বাজার থেকে শহরের হরিশপুর এলাকায় যাচ্ছিল। সকাল সাড়ে ছয়টার দিকে শহরের আলাইপুরস্থ কমেলা সুপার মার্কেটের সামনে এলে পিছন দিক থেকে একটি বালু বোঝাই ট্রাক অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই দুইজন নিহত হন এবং ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। এসময় ইজিবাইকচালক ও অপর দুই আরোহীসহ তিনজন আহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাটোর

সদর থানার এস আই রুবেল উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement