০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ব্রিটিশ প্রধানমন্ত্রীকে বিএনপির শুভেচ্ছা

বরিস জনসনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিএনপি - ছবি : সংগৃহীত

ব্রিটেনের নবনির্বাচিত প্রধানমন্ত্রী বরিস জনসনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিএনপি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে আজ বুধবার সকালে ঢাকায় ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসনের হাতে একটি অভিনন্দনপত্র পৌঁছে দেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও আন্তর্জাতিক কমিটির অন্যতম সদস্য শামা ওবায়েদ।

অভিনন্দনপত্রে বরিস জনসনকে বিএনপির পক্ষে শুভেচ্ছা জানিয়ে এবং প্রত্যয় ব্যক্ত করে তারেক রহমান বলেছেন যে, ব্রিটিশ সরকারের সাথে বাংলাদেশের আরো গভীর সম্পর্ক গড়ে উঠবে। বিশেষ করে বাংলাদেশের জনগুরুত্বপূর্ণ বিষয়ে ব্রিটিশ সরকার আরো বেশি মনোযোগী হবে।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এসব জানান।


আরো সংবাদ



premium cement
কালিগঞ্জে উপজেলা আ’লীগের নেতা সুমন বিজয়ী গাজীপুর সদরে বড় ব্যবধানে বিএনপির বহিষ্কৃত নেতার বিজয় কুমিল্লায় ৩ শিশুকে বেঁধে নির্যাতন, ট্রাক্টরচাপার চেষ্টা আমিরুলকে হারিয়ে গজারিয়ায় চেয়ারম্যান হলেন জিন্নাহ ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী বঙ্গোপসাগরে লবণবাহী ট্রলার ডুবি : ২৬ জেলেকে জীবিত উদ্ধার গ্রাহকের অজান্তে টাকা কেটে নিলে কঠোর ব্যবস্থা : পলক যেসব পরামর্শ দিয়ে বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিলো আইএমএফ পিরোজপুরের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন যারা গাজীপুরে কলেজছাত্র খুনের ঘটনায় মূল হোতাসহ গ্রেফতার ২ এভারকেয়ার হসপিটাল ঢাকায় ওয়ার্ল্ড হ্যান্ড হাইজিন ডে পালিত

সকল