২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আবরার হত্যা নিয়ে মনিরুলের বক্তব্য রহস্যজনক : জামায়াত

-

বুয়েটের মত উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে মেধাবী ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করার ঘটনা বর্ণনা করতে গিয়ে ঢাকা মহানগরী পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মো. মনিরুল ইসলাম আজ সোমবার সাংবাদিকদের নিকট যে বক্তব্য দিয়েছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।

আজ এক বিবিৃততে বলেন, সোমবার ডিএমপি অতিরিক্ত কমিশনার মোঃ মনিরুল ইসলাম সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আবরার হত্যার অভিযোগে গ্রেফতারকৃত ৪ জন ছাত্রের বক্তব্যের উদ্ধৃতি দিয়ে বলেছেন, তারা শিবির সন্দেহে আবরারকে ডেকে নিয়ে মারপিট করেছিল। এক পর্যায়ে তার মৃত্যু হয়। হত্যার উদ্দেশ্যে তাকে মারপিট করা হয়েছে না-কি মারপিটের জন্য মারপিট করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।’ আমি তার এ রহস্যজনক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

রফিকুল ইসলাম খান বলেন, ঢাকা মহানগরী পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মোঃ মনিরুল ইসলাম গ্রেফতারকৃত ছাত্রদের উদ্ধৃতি দিয়ে যে বক্তব্য দিয়েছেন তা রহস্যজনক। আবরার ফাহাদের হত্যাকাণ্ডের ব্যাপারে তিনি যে রহস্যজনক বক্তব্য দিয়েছেন তা জাতির সামনে পরিষ্কার করার দায়িত্ব তারই। আমরা তার এই রহস্যজনক বক্তব্যের উদ্দেশ্য কী তা জাতির সামনে পরিষ্কার করার জন্য তার প্রতি আহ্বান জানাচ্ছি। 


আরো সংবাদ



premium cement