২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অনির্বাচিত সরকার দীর্ঘ দিন টিকে থাকতে পারবে না

তানিয়া রব - ছবি : সংগৃহীত

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র সহ-সভাপতি তানিয়া রব বলেছেন, ভোট জালিয়াতির এই সরকার দীর্ঘ দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না।
বৃহস্পতিবার ঢাকা মহানগর জেএসডি’র সংগঠকদের এক সভায় সভাপতির বক্তব্য দানকালে মিসেস তানিয়া রব এসকল কথা বলেন।

তিনি আরো বলেন, এরা ভোটের নামে জনগণের সাথে প্রহসন করেছে, জনগণকে অপমান করেছে, মুক্তিযুদ্ধের চেতনাকে অপমান করেছে। ২০১৪ সালের ৫ জানুয়ারি এবং ২০১৮ সালের ৩০ ডিসেম্বরে ভোট জালিয়াতির মাধ্যমে আওয়ামী লীগ জনগণকে তাদের ভোটাধিকার প্রয়োগ থেকে বঞ্চিত করার মধ্য দিয়ে তাদের নগ্ন চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছে যা জনগণ কোনোভাবেই মেনে নেবে না। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে পার্লামেন্টের উচ্চকক্ষ গঠন করে সেখান থেকে নির্বাচনকালীন সরকার গঠনের বিধান করে তার মাধমে একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে হবে।

দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক রাজা, ঢাকা মহানগর পূর্ব সভাপতি নুরুল আবছার, ঢাকা মহানগর দক্ষিন সভাপতি মোশাররফ হোসেন, ঢাকা মহানগর পূর্ব সাধারণ সম্পাদক হাজী আখতার হোসেন ভূইয়া, ঢাকা মহানগর উত্তর এর যুগ্ম আহবায়ক মোস্তফা কামাল, ঢাকা মহানগর নেতা আনিসা রত্না, গোলাম রাব্বানী জামিল, এ কে এম নাসির উদ্দিন স্বপন, তৌফিক উজ জামান পীরাচা,আবদুল কালাম প্রমুখ।


আরো সংবাদ



premium cement