০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


এরশাদ কবে ফিরবে জানালেন চিশতি

এরশাদ কবে ফিরবে জানালেন চিশতি - সংগৃহীত

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী বলেছেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মোটামুটি সুস্থ আছেন। হয়তো আগামীকাল থেকে সিঙ্গাপুরে ওনার চিকিৎসা শুরু হবে। আমরা আশা করছি সংসদ নির্বাচনের আগে আগামী কয়েকদিনের মধ্যেই তিনি সুস্থ হয়ে দেশে ফিরবেন।

মঙ্গলবার এরশাদের অনুপস্থিতিতে তার পক্ষে ঢাকা-১৭ আসনে নির্বাচনী প্রচারণা চালানোর সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, দলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ফারুক শেঠ, গুলশান থানা সভাপতি মো. আজিজ, সাধারণ সম্পাদক মো. সাত্তারসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এরশাদের সাথে সরাসরি যোগাযোগে কোনো সমস্যা হচ্ছে কিনা জানতে চাইলে চিশতি বলেন, দেশের বাইরে থাকলেও সিঙ্গাপুরেই আছেন। আজকেও যোগাযোগ হয়েছে। মোটামুটি সুস্থ আছেন। আমাদের যোগাযোগের ক্ষেত্রে কোনো সমস্যা হচ্ছে না। নির্বাচনের আগে দেশে ফিরবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, অবশ্যই আসবেন। আমরা আশা করছি আগামী কয়েকদিনের মধ্যেই তিনি সুস্থ হয়ে দেশে ফিরবেন।

এরশাদ না থাকার কারণে প্রচারণায় কোনো সমস্যা হচ্ছে কি-না জানতে চাইলে তিনি বলেন, গত নির্বাচনে তিনি যখন এ এলাকার প্রার্থী ছিলেন তখনও তিনি নিজের প্রচারণা না চালিয়ে দলের চেয়ারম্যান হিসেবে সারাদেশ চষে বেেিড়য়েছিলেন। আমরাই তার পক্ষে প্রচারণা চালিয়েছিলাম। আশা করছি মহাজোটের প্রার্থীদের জয়যুক্ত করার জন্য এবারও তিনি সারাদেশ ঘুরে বেড়াবেন। আমরা আশাবাদী এলাকায় দু-এক দিন প্রচার করলেই ভোটাররা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।


আরো সংবাদ



premium cement