১৯ সেপ্টেম্বর ২০১৮

জবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ৪

-

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের দু’গ্রুপের মারামারির ঘটনা ঘটেছে। এতে সাংবাদিকসহ ৪ জন আহত হয়েছে। বুধবার বিকাল ৩টার দিকে ক্যাম্পাসে এই ঘটনা ঘটে।

জানা যায়, ক্যাম্পাসে এক মেয়ে শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দেয়াকে কেন্দ্র করে বুধবার বিকালে সভাপতি গ্রুপের এক ছেলেকে মারধর করে সাধারন সম্পাদক গ্রুপের জুনিয়র কর্মীরা। এ ঘটনার প্রেক্ষিতে দুই গ্রুপ পরস্পরের সাথে ক্যাম্পাসে ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় পুরো ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পরে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

পরে দুপুর চারটার দিকে সভাপতি গ্রুপের কর্মী শরীফুল ইসলাম শিমুল (১১তম ব্যাচ) ও তার বন্ধু দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা নাইমুর রহমান নাবিল ক্যাম্পাস থেকে বাসায় ফেরার সময় বাহাদুর শাহ পার্কের সামনে সাধারণ সম্পাদকের গ্রুপের কর্মী অর্ণব (১২তম ব্যাচ, স্থায়ী বহিষ্কৃত), সাজেদুল নাইম (১১তম ব্যাচ), আশিকুর রহমান আশিক (১২তম ব্যাচ নৃবিজ্ঞান বিভাগ), কৌনিক (১২তম ব্যাচ) তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী আশিকুর রহমান আশিক ও নাবিলকে লাঠিপেটা করে। আহত শিমুল ও নাবিলকে উদ্ধার করে সুমনা মেডিকেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ প্রসঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রক্টর ড.নুর মোহাম্মদ বলেন, লিখিত অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

কোতয়ালি থানার ওসি মশিউর রহমান বলেন, ছাত্রলীগের দুগ্রুপের কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ

মাশরাফিদের এবারের টার্গেট আফগানিস্তান নির্বাচনকালীন সরকারে পার্লামেন্টের বাইরের কেউ থাকবে না : কাদের গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে সাবেক ইউপি সদস্য গ্রেফতার সাংবাদিকতা পেশাকে দেশের বৃহত্তর স্বার্থে ব্যবহারে প্রধানমন্ত্রীর আহ্বান শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে ডাকাতি বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নিতেই ইভিএম প্রকল্প : রিজভী পাকিস্তানের চেয়ে ভারতকে কেন বেশি সুবিধা দিচ্ছে আইসিসি? কুলাউড়ায় নিখোঁজের ১০ ঘণ্টা পর যুবদল নেতার লাশ উদ্ধার মোহাম্মাদ আমিরকে ২৫টি প্রশ্ন ও উত্তর খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা দাবিতে ঢাবি সাদাদলের মানববন্ধন সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সকল