১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


রাতের আঁধারে কাঁচা ধান কেটে নিল প্রতিপক্ষ

- ছবি : নয়া দিগন্ত

নেত্রকোনায় রাতের আঁধারে প্রায় ৩০ শতক জমির কাঁচা ধান কেটে বিনষ্ট করে প্রতিপক্ষকে জব্দের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার ভোর রাতে নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের নরেন্দ্র নগর গ্রামের কৃষক সাখাওয়াতের সাথে ফারুকের বিরোধের জের ধরে এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সাখাওয়াত হোসেন অভিযোগ করে গণমাধ্যমকে বলেন, একই গ্রামের ফারুকের সাথে তার পারিবারিক ও জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিগত সময়ে দুপক্ষের মধ্যে মারামারি ও মামলা মোকাদ্দমা চলে আসছে। এরই জের ধরে ফারুক গংরা রাতের আঁধারে আমার ৩০ শতক জমির কাঁচা আমন ধান কেটে বিনষ্ট করে দিয়েছে।

এ বিষয়ে পুলিশ সুপার আকবর আলী মুন্সীর সাথে যোগাযোগ করলে তিনি কাঁচা ধান কেটে নেয়ার কথা শুনে নেত্রকোনা মডেল থানার ওসিকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন। এই ঘটনার সাথে জড়িত সন্দেহে ফারুক ও সনুকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী দুমকীতে হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার ১২ সপ্তাহের যুদ্ধবিরতি : যেখানে আপত্তি ইসরাইলের পথশিশুদের জন্য ছায়াতলের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে ফাঁদ! সতর্ক করল দূতাবাস ভোলায় বার্জের সাথে মাছ ধরার ট্রলারের ধাক্কা, জেলে নিহত সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগে দালাল চক্র, ৪৮টি বাড়ির সংযোগ বিচ্ছিন্ন সব বিভাগেই বৃষ্টি হতে পারে মানিকগঞ্জে পৌঁছেছে পাইলট আসিম জাওয়াদের লাশ ‘বল এখন সম্পূর্ণভাবে’ ইসরাইলের কোর্টে : যুদ্ধবিরতি আলোচনায় হামাস

সকল