২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত : দাদী ও ফুফু আহত

- প্রতীকী ছবি

ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত এবং দাদী ও ফুফুসহ তিনজন আহত হয়েছেন। নিহত পিতার নাম সিরাজ (৪৫) ও পুত্র জায়েদ (৬)। বৃহস্পতিবার দুপুরে ফুলপুর উপজেলার ইমাদপুর ডিউমোড়ে বাসের সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এ দুঘর্টনা ঘটে।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, বৃহস্পতিবার দুপুরে শেরপুর থেকে ঢাকাগামী সোনার বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু জায়েদ মারা যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় জায়েদের পিতা সিরাজ মারা যান।

তিনি আরো বলেন, এ ঘটনায় আহত জায়েদের দাদী ও ফুফু তামান্না ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহত সকলেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী।


আরো সংবাদ



premium cement
ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট

সকল