০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


মেলান্দহে আ’লীগ-বিএনপি সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া

আহত ১০
মেলেন্দাহ -

জামালপুরের মেলান্দহে আ’লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ১০জন আহত হয়েছে। গুরুতর আহতদের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল ও তার সমর্থকরা সোমবার দুপুরে মেলান্দহ উপজেলার দুরমুঠ এলাকায় হযরত শাহ্ কামাল (র:)এর মাজার জিয়ারত করতে গেলে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ছয়জনকে আটক করেছে বলে জানা গেছে। ওই ঘটনায় পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান
মেলান্দহ থানার উপ-পরিদর্শক মর্জিনা খাতুন ।

এ ব্যাপারে বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল সাংবাদিকদের জানান, প্রতীক বরাদ্দের পর তিনি ও তার সমর্থকরা মাজার জিয়ারত করতে গেলে আ’লীগ প্রার্থীর সমর্থক স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা বাঁধা দেয় এবং হামলা চালায়। ওই হামলায় তাদের পাঁচজন নেতাকর্মী আহত হয়েছে।

অপরদিকে, দুরমুট ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান যুবেরী সাংবাদিকদের বলেন, বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল ৪০/৫০টি মোটর সাইকেল বহর নিয়ে মাজার জিয়ারতের নামে মহড়া দিতে এসে আমাদের নেতাকর্মীদের উপর হামলা চালায়। ওই হামলায় আমাদের পাঁচজন নেতাকর্মী আহত হয়েছে।


আরো সংবাদ



premium cement