০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


গৌরীপুরে ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা গ্রেফতার

-

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ১ নং মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক মো: রিয়াদুজ্জামান রিয়াদ (৪০) গ্রেফতার হয়েছেন।

রোববার বিকেলে পৌরসভার কালিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে গৌরীপুর থানা পুলিশ।

গ্রেফতাকৃত রিয়াদ উপজেলা মইলাকান্দা ইউনিয়নের কাউরাট গ্রামের আবু ছাঈদ মাহমুদের ছেলে। তিনি গৌরীপুর উপজেলা পরিষদের চোয়ারম্যান ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আহমেদ তায়েবুর রহমান হিরণের ছোট ভাই।

গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ-আল মামুন রিয়াদকে গ্রেফতারের কথা নিশ্চিত করে জানান, পৌরসভার কালিপুর মধ্যম তরফ এলাকায় বসে সহযোগীদের নিয়ে নাশকতার পরিকল্পনা করছিল সে। এ খবর পেয়ে এক সহযোগীসহ তাকে আটক করা হয়েছে। অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদের পাশপাশি মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে গ্রেফতারকৃত রিয়াদের বড় ভাই গৌরীপুর উপজেলা চেয়ারম্যান আহাম্মাদ তায়েবুর রহমান হিরণ জানান, তার ভাইয়ের নামে কোনো পরোয়ানা নেই। সম্প্রতি দায়ের করা বেশ কয়েকটি ‘গায়েবি’ মামলায় তিনি জামিনে আছেন। রোববার আসর নামাজের পর একটি জানাযা শেষে কালিপুর এলাকায় একটি দোকানে বসে ছিলেন। এ সময় বিনা কারণে তাকে পুলিশ গ্রেফতার করেছে।


আরো সংবাদ



premium cement
হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ : কৃষি মন্ত্রণালয় শিক্ষকদের ওপর হামলাকারী শিক্ষার্থীদের বহিষ্কার কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে অন্তঃসত্তা মা ও পাঁচ বছরের ছেলের মৃত্যু ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি গুচ্ছের‘বি' ইউনিটের ফল প্রকাশ, পাশ ৩১ হাজার মানুষের হাত-পা কেটে নিজেই ‘অপারেশন’ করতেন মিল্টন সমাদ্দার : হারুন প্রধানমন্ত্রীর সাথে নারী ক্রিকেটারদের প্রতিনিধি দলের সাক্ষাৎ পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী ৩ মাসের গর্ভবতী স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ

সকল