০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


প্রধানমন্ত্রীর অতিরিক্ত প্রেস সচিব নজরুল ইসলামকে সচিবের মর্যাদা

-

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অতিরিক্ত প্রেস সচিব মো: নজরুল ইসলামকে গ্রেড-১ সচিবের পদমর্যাদা দেয়া হয়েছে। রাষ্ট্রপতির কোটায় তাকে এ পদোন্নতি দেয়া হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা গেছে।
বর্তমানে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস অনুবিভাগে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের দায়িত্বে আছেন ইহসানুল করিম। এই অনুবিভাগে একজন অতিরিক্ত প্রেস সচিব, তিনজন উপ-প্রেস সচিব, তিনজন সহকারী প্রেস সচিবসহ মোট ১২ জন কর্মরত আছেন।
প্রজ্ঞাপনে বলা হয়, মো: নজরুল ইসলাম অবসরোত্তর ছুটি (পিআরএল) শুরুর আগে তথ্য ক্যাডারে তার নিজ পদে ফিরে যাবেন। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর তার পিআরএল ছুটি শুরু হবে।
মো: নজরুল ইসলাম বিসিএস তথ্য ক্যাডারের কর্মকর্তা। গ্রেড-১ পদমর্যাদায় উন্নীত হওয়ায় এখন থেকে তিনি সচিব পদের মর্যাদা ও বেতনভাতা পাবেন। গত বছর ১৮ অক্টোবর তাকে উপ-প্রেস সচিব থেকে অতিরিক্ত প্রেস সচিব পদে পদোন্নতি দেয়া হয়। তার আগে ৬ ফেব্রুয়ারি তিনি রাষ্ট্রপতির ১০ শতাংশ কোটায় অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি পান।


আরো সংবাদ



premium cement
শুক্রবার দেশে আসবে মোহাম্মদ আলীর লাশ, শনিবার দাফন ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ

সকল