০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


হেনা দাসের বিপ্লবী জীবন থেকে শিক্ষা নিতে হবে : মুজাহিদুল ইসলাম সেলিম

-

সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, মানবমুক্তির মহান সংগ্রামে জীবনের শেষ দিন পর্যন্ত অবিচল ছিলেন বিপ্লবী হেনা দাস। এ দেশের প্রগতিশীল আন্দোলনের প্রতিটি পর্যায়ের অবিচ্ছেদ্য অংশ হয়ে আছেন তিনি। তরুণ প্রজন্মকে তার বিপ্লবী জীবন থেকে শিক্ষা গ্রহণের আহ্বান জানান তিনি। ব্রিটিশবিরোধ সংগ্রাম, মুক্তিযোদ্ধা ও প্রখ্যাত নারী নেত্রী হেনা দাসের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
গতকাল দুপুরে সিপিবির কেন্দ্রীয় কার্যালয় মুক্তিভবনে হেনা দাসের স্মৃতির প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান মুজাহিদুল ইসালাম সেলিমের নেতৃত্ব সিপিবির নেতারা। এ সময় আরো উপস্থিত ছিলেনÑ সিপিবি প্রেসিডিয়াম সদস্য লক্ষ্মী চক্রবর্তী, প্রেসিডিয়াম সদস্য কমরেড আবদুল্লাহ ক্বাফি রতন, অনিরুদ্ধ দাশ অঞ্জন, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মাকসুদা আখতার লাইলী ও লুনা নূর।


আরো সংবাদ



premium cement
উখিয়া সীমান্ত দিয়ে বাংলাদেশী ১০ জেলেকে ধরে নিয়ে গেছে আরাকান আর্মি আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিতে জামায়াতের উদ্বেগ এমপি-মন্ত্রী-সচিবের আত্মীয় এগুলো দেখার প্রয়োজন নেই : ভোটগ্রহণ কর্মকর্তাদের ইসি সচিব বগুড়ায় শজিমেক ছাত্রলীগের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ১৩ স্বর্ণের দাম ভরিতে আরো কমলো ১৮৭৮ টাকা গাজায় হামাস যোদ্ধা ও ইসরাইলি বাহিনীর ব্যাপক সংঘর্ষ চান্দিনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু আমলা ও পুলিশদের বিজেপির হয়ে কাজ করার নির্দেশ দেয়া হয়েছে, অভিযোগ মমতার এডিবি প্রেসিডেন্টের সাথে অর্থমন্ত্রীর বৈঠক সিরাজদিখানে শিশু অপহরণ, থানায় অভিযোগ প্রিমিয়াম আবায়া হিজাবের জন্য মহিলাদের পছন্দের শীর্ষে মডেস্ট কালেকশনের প্রোডাক্ট

সকল