২৪ মে ২০২৪, ১০ জৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলকদ ১৪৪৫
`

উহান থেকে ২৮ বাংলাদেশী দিল্লিতে

উহান থেকে ২৮ বাংলাদেশী দিল্লিতে - ছবি : সংগৃহীত

চীনের উহান থেকে ২৮ বাংলাদেশীকে ভারতের রাজধানী দিল্লিতে নিয়ে আসা হয়েছে। একটি বিশেষ ফ্লাইটে ভারত তাদের নাগরিকদের উহান থেকে ফেরত আনার সময় এই ২৮ বাংলাদেশীকেও সাথে নিয়ে এসেছে। বৃহস্পতিবার দিল্লিতে বিশেষ বিমানটি পৌঁছেছে।

ভারতীয় বিমানের এ বিশেষ ফ্লাইটে ৭৬ জন ভারতীয় নাগরিককে আনা হয়েছে। একই ফ্লাইটে বাংলাদেশ ছাড়াও মিয়ানমার, চীন, দক্ষিণ আফ্রিকা, যুক্তরাষ্ট্র ও মাদাগাস্কারের ৩৬ জন নাগরিককে ফিরিয়ে আনা হয়েছে। উহান ফেরত এই ১১২ জনকে দিল্লিতে আগামী কিছুদিন পৃথকভাবে রাখা (কোয়ারান্টিন) হবে বলে এনডিটিভি জানিয়েছে।


আরো সংবাদ



premium cement
বায়ুদূষণে আজ ঢাকার অবস্থান ৫ম ভিয়েতনামে ভবনে আগুন, মৃত্যু ১৪ কিরগিস্তানে একাধিক বিশ্ববিদ্যালয় ও হোস্টেলে হামলা, কয়েক হাজার পাকিস্তানি শিক্ষার্থী ঘরমুখী নির্বাচন কমিশন থেকে একজনই যেভাবে ১০টি এনআইডি পেল ইসরাইলি ও হামাস কর্মকর্তাদের গ্রেফতারের বিষয়ে আইসিজির রায় প্রত্যাখান বাইডেনের আনার হত্যা : ভারতীয় গোয়েন্দারা খুঁজছে যেসব প্রশ্নের জবাব গাজায় যুদ্ধবিরতি : মোশাদপ্রধান আর কাতারি প্রধানমন্ত্রীর সাথে বসছেন সিআইয়ের পরিচালক ফুটবল দলের সদস্যকে ইংলান্ডের বিশ্বকাপ স্কোয়াডে! হাঁ করে ঘুমালে হতে পারে যেসব বিপদ আমেরিকানদের সম্পদ বাজেয়াপ্ত করার অনুমতি দিলেন পুতিন আনার হত্যা : ভারতে 'কসাই' গ্রেফতার

সকল