০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


আল আরাফাহ ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের ইন্তেকাল

-

দেশের বিশিষ্ট ব্যাংকার মো: হাবিবুর রহমান গতকাল শুক্রবার রাত ১০টায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য লিভার ক্যান্সারে ভুগছিলেন। দীর্ঘ ৪১ বছর ব্যাংকিং জীবনে চাকরি শুরু করেন সোনালী ব্যাংকে। এরপর ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাকালে তিনি এই ব্যাংকে যোগ দেন। সুনামের সাথে তিনি এই ব্যাংকের বিভিন্ন দায়িত্ব পালন করেন। ২০১৩ সালের ৩০ মে ইসলামী ব্যাংকের ডিএমডি পদ থেকে তিনি ইস্তফা দেন। পরের দিন ২০১৩ সালের ১ জুন এমডি হিসেবে আল আরাফাহ ইসলামী ব্যাংকে যোগ দেন। গত বছর ৩০ সেপ্টেম্বর তিনি অবসরে যান। তিনি স্ত্রী, দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। আজ শনিবার সকাল ১০টায় উত্তরা ৯ নম্বর সেক্টরের জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা এবং বাদ জোহর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল রোববার সকাল সাড়ে ৯টায় গ্রামের বাড়ি বরিশাল শহরের মুসলিম কবরস্থান রোডের জামে মসজিদে তৃতীয় নামাজে জানাজা শেষে তাকে ওই কবরস্থানে দাফন করা হবে। নামাজে জানাজাসমূহে সব ধর্মপ্রাণ মুসলমানকে অংশগ্রহণের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। তার বড় ছেলে প্রকৌশলী ফেরদৌস হাবিব বর্তমানে অস্ট্রেলিয়া প্রবাসী আর ছোট ছেলে ব্যারিস্টার আদনান হাবিব দেশে আইন পেশায় নিয়োজিত রয়েছেন।
শোক : হাবিবুর রহমানের মৃত্যুতে নয়া দিগন্ত পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল