০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


টিটিপাড়া ও কড়াইল বস্তিতে মাদকবিরোধী অভিযানে আটক ৫২

-

রাজধানীর কমলাপুর, টিটিপাড়া ও কড়াইল বস্তিতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫২ জনকে আটক করেছে পুলিশ। অভিযানের সময় এক মণ গাঁজা, ৩০ হাজার পিস ইয়াবা ও বাংলা মদ উদ্ধার করা হয়।
কড়াইল বস্তি থেকে ৩০ জন ও টিটিপাড়া থেকে ২২ জনকে আটক করা হয়েছে। গত রাত সাড়ে ৮টায় শুরু হওয়া অভিযান শেষ হয় রাত সাড়ে ১০টায়।
অভিযান শেষে ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।
তিনি বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স অবস্থান রয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে

সকল