২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

যশোরে বাস ও মোটরসাইকেলের ধাক্কায় নিহত ২

- প্রতীকী ছবি

যশোরে পৃথক স্থানে বাস ও মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধসহ দুজন নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় জেলার চৌগাছা ও মণিরামপুরে এ দুর্ঘটনা ঘটে।  নিহতরা হলেন- মণিরামপুর পৌর এলাকার দুর্গাপুরের ইব্রাহীম হোসেনের ছেলে শিহাব হোসেন (২৫) ও উপজেলার বাজেখড়িঞ্চা গ্রামের মৃত আরশাদ উল্লাহর ছেলে আবু তাহের (৮০)।

মণিরামপুর উপজেলার চিনাটোলা পালপাড়ায় এলাকায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর-চুকনগর সড়কের ঢাকাগামী একটি বাসের ধাক্কায় আলমসাধু (শ্যালো ইঞ্জিনচালিত যান) চালক নিহত হন।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আতিয়ার রহমান জানান, চিনাটোলা পালপাড়ায় ঢাকাগামী একটি বাস পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

এদিকে, চৌগাছা উপজেলার মোকামতলা মোড় এলাকায় ওই দিন দুপুরে চৌগাছা-পুড়াপাড়া সড়ক মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, দুপুরে চৌগাছা-পুড়াপাড়া সড়কের মোড়ে রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল বৃদ্ধ আবু তাহেরকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসাপাতালে নেয়ার পথে তিনি মারা যান। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল