২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

-

খুলনার পাইকগাছা উপজেলায় বুধবার এক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক জুয়েল (১৮) নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সন্ধ্যায় পাইকগাছা উপজেলার সোলেমানপুর গ্রামের জুয়েল মোটরসাইকেল চালিয়ে উপজেলার হাবিবনগর মোড় থেকে আগরঘাটা বাজারের যাওয়ার পথে চেয়ারম্যান বাড়ি মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে তার মুখোমুখী ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন। লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক শেখ বলেন, কিভাবে এবং কিসের সাথে দুর্ঘটনা ঘটেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। রাস্তার পাশে জুয়েলকে পড়ে থাকতে দেখে এক ভ্যানচালক পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল