২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় বাসের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

-

খুলনায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ইমরান হোসেন মোড়ল (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।

আজ বুধবার বেলা ১১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারের আল-আরাফাহ ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরান চুকনগর পশ্চিমপাড়া এলাকার মিজানুর রহমান মোড়লের ছেলে। পেশায় তিনি ইলেকট্রিক মিস্ত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ইলেকট্রিক মিস্ত্রী ইমরান হোসেন মোটরসাইকেলে বাড়ি থেকে দোকানের উদ্দেশে বের হন। চুকনগর বাজারের আল-আরাফাহ ব্যাংকের সামনে পৌঁছলে খুলনা থেকে সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাস (খুলনা মেট্রো-জ-১১-০০৩৯) পেছন থেকে তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। বাসটিকে রাস্তার ওপর ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। ক্ষুব্ধ লোকজন এ সময় চুকনগর বাজার এলাকায় খুলনা-সাতক্ষীরা সড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ করে রাখে। এতে সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব জানান, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের

সকল