২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খুলনায় বাসের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

-

খুলনায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ইমরান হোসেন মোড়ল (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।

আজ বুধবার বেলা ১১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারের আল-আরাফাহ ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরান চুকনগর পশ্চিমপাড়া এলাকার মিজানুর রহমান মোড়লের ছেলে। পেশায় তিনি ইলেকট্রিক মিস্ত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ইলেকট্রিক মিস্ত্রী ইমরান হোসেন মোটরসাইকেলে বাড়ি থেকে দোকানের উদ্দেশে বের হন। চুকনগর বাজারের আল-আরাফাহ ব্যাংকের সামনে পৌঁছলে খুলনা থেকে সাতক্ষীরাগামী যাত্রীবাহী বাস (খুলনা মেট্রো-জ-১১-০০৩৯) পেছন থেকে তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। বাসটিকে রাস্তার ওপর ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। ক্ষুব্ধ লোকজন এ সময় চুকনগর বাজার এলাকায় খুলনা-সাতক্ষীরা সড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ করে রাখে। এতে সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব জানান, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল