১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


খুলনায় মোটরসাইকেলের ধাক্কায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নিহত

-

নগরীর দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা পশ্চিমপাড়ায় বেপরোয়া গতির মোটরসাইকেলের চাকায় পিষ্ট হয়ে বিজিবির অবসরপ্রাপ্ত ল্যান্সনায়েক মো: খোকন শেখ (৬৩) নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানিয়েছে, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে দৌলতপুর থানার মহেশ্বরপাশা পশ্চিমপাড়া তিন রাস্তার মোড়ে ফাঁকা রাস্তা দিয়ে বেপরোয়া গতিতে দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল তেলিগাতী পাকার মাথার কাওছার শেখের পুত্র সালমান শেখ। তিন রাস্তার মোড় থেকে সামনে গিয়ে রং সাইডে গিয়ে সাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা বিজিবির সাবেক নায়েক মো: খোকন শেখকে চাপা দেয়। লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ১১টায় তিনি মারা যান।

এদিকে তেলিগাতী এবং মহেশ্বরপাশার লোকজন সালমানের বেপরোয়া মোটরসাইকেল চালানো বিষয়ে বিভিন্ন সময়ে থানা পুলিশ ও জনপ্রতিনিধিদের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার না পাওয়ার তার বিরুদ্ধে ক্ষুব্ধ। এই ঘটনার পর আজ শনিবার সকালেও কুয়েট এলাকায় তাকে মোটরসাইকেল চালাতে দেখা গেছে।

দৌলতপুর থানার অফিসার্স ইনচার্জ কাজী মোস্তাক আহম্মদ জানান, এ ঘটনায় নিহতের শ্যালক মো: আশরাফ শেখ সালমান শেখের (১৮) বিরুদ্ধে মামলা করেছেন।


আরো সংবাদ



premium cement
গাজার উদ্দেশে সাহায্যের চালান নিয়ে জাহাজ সাইপ্রাস ছেড়েছে কিছু দেশ কেন নিজেদের মুদ্রার দাম কমিয়ে রাখতে চায় অবৈধ অভিবাসন প্রত্যাশীদের রোধ করতে বেলারুশের সাথে সীমান্তে পোল্যান্ডের কড়াকড়ি আরোপ রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে বিএনপির সমাবেশ আজ ভারতীয় শ্রমিকরা ইসরাইলি সৈন্যদের ছাউনি, ফিলিস্তিনিদের বন্দীশালা নির্মাণ করছে! বরের বয়স ১০০, কণের ৯৬! সিনেমার গল্পকেও হার মানানো প্রেমকাহিনী কোহলির দুরন্ত ইনিংস, পাঞ্জাবকে হেলায় হারাল বেঙ্গালুরু আত্মসম্মানে আঘাত, অধিনায়কত্ব ছাড়ছেন রাহুল! দেড় বছর পর ভারতে রাষ্ট্রদূত পাঠাচ্ছে চীন চলতি বছরেই শ্রীলঙ্কায় রাষ্ট্রপতি নির্বাচন অস্ত্রের চালান স্থগিত, যুক্তরাষ্ট্রকে যা বলল ইসরাইল

সকল