০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


শরণখোলায় গৃহবধূ খুন, স্বামী উধাও

-

বাগেরহাটের শরণখোলায় লাকি বেগম (২৮) নামে এক গৃহবধূ খুন হয়েছে। ঘটনার পরপরই তার স্বামী নুরুল আমিন দু’সন্তানকে নিয়ে উধাও হয়েছে।

বুধবার গভীর রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের উত্তর আমড়াগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার দিবাগত রাত পৌনে চারটার দিকে উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামের আ: হক চৌকিদারের ছেলে নূরুল আমিন তার শ্যালক নুরুল ইসলামকে মুঠোফোনে জানায়, স্ত্রী লাকি গুরুতর অসুস্থ। এ সময় নুরুল ইসলাম প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারে ঘরের মধ্যে লাকির নিথর দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। খবর পেয়ে থানা পুলিশের একটি টিম তাৎক্ষণিভাবে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

নিহত লাকি উপজেলার কালিবাড়ি এলাকার খলিল হাওলাদার ওরফে দিল্লী খলিলের মেয়ে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সুদেব পাল জানান, পারিবারিক কলহকে কেন্দ্র করে খুনের ঘটনা ঘটতে পারে। এক্ষেত্রে তাদের সন্দেহের তীর লাকির স্বামী নুরুল আমিনের দিকে।

শরণখোলা থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মফিজুর রহমান জানান, এ ঘটনায় লাকির স্বামী নুরুল আমিনকে আসামি করে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের এবং ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement