২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সন্তানদের জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ

সন্তানদের জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ
সন্তানদের জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ - সংগৃহীত

সাতক্ষীরার তালায় দুই সন্তানের জননী এক গৃহবধূ ধর্ষনের শিকার হয়েছে। রোববার ভোর রাত ২টার দিকে তালা উপজেলার বালিয়াদহ গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিতা গৃহবধূকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষক পলাতক রয়েছে।

ধর্ষকের নাম মোঃ মনিরুল সরদার (৩০)। তালা উপজেলার বালিয়াদহ গ্রামের মোঃ আফছার আলী সরদারের ছেলে।

গৃহবধূর চাচা স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা করিম সরদার জানান, গৃহবধূর স্বামী বরিশালে একটি ইটভাটায় কাজ করেন। স্বামী বাড়ি না থাকার সুযোগে প্রতিবেশী লম্পট ও মাদক ব্যবসায়ী মনিরুল তাকে প্রায়ই উত্তক্ত করতো। এরই জের ধরে রোববার ভোর রাত ২টার দিকে মনিরুল লোহার সাবল দিয়ে দরজার ছিটকিনি ভেঙ্গে গৃহবধূর ঘরে ঢোকে।

এসময় সে গৃহবধূর দুই সন্তান সুমনা (৭) ও সোহানাকে (আড়াই বছর) ছুরি দিয়ে হত্যা করার ভয় দেখিয়ে তাকে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই গৃহবধূকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। ডাক্তারি পরিক্ষা শেষে বর্তমানে সেখানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী আলামিন সরদার থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে তিনি জানান।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে, এ ঘটনায় থানায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল