২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জনগণের আবেগ আমাদের আশাবাদী করে তুলছে : অমিত

বুধবার সকালে যশোর শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন যশোর-৩ (সদর) আসনের ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত - নয়া দিগন্ত

যশোর-৩ (সদর) আসনে বিএনপি প্রার্থী ও দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, প্রশাসন নয়, জনগণের আবেগ আমাদের আশাবাদী করে তুলছে। অন্যদিকে বিরোধী পক্ষ নৌকার কর্মী ও সমর্থকরা তার প্রচারণা কাজে বাধা সৃষ্টি করছে বলেও অভিযোগ করেন তিনি। আজ বুধবার সকাল থেকে যশোর শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ চলাকালে সংক্ষিপ্ত পথসভায় এসব কথা বলেন তিনি।

বিএনপি প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত আরো বলেন, তারপরেও আমরা ঘরে বসে নেই। কারণ জনগণ আমাদের সাথে আছে। তারা ভোট দিতে চায়। জনগণের আবেগ আমাদের আশাবাদী করে তুলছে। তারা ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় নিশ্চিত। আর ধানের শীষের বিজয় হলে দেশের গণতন্ত্র মুক্তি পাবে। মানুষ তার বাক স্বাধীনতা ফিরে পাবে। দেশ মাতা বেগম খালেদা জিয়া মুক্তি পাবে। তাই ঘরে বসে থাকার সময় এখন না।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বুধবার সকাল ৮টায় তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে যশোর শহরের বেজপাড়া বিহারী কলোনী এলাকায় গণসংযোগ শুরু করেন।

এরপর তিনি আজিমাবাদ কলোনী, গুলশান মোড়, বেজপাড়া মেইন রোডসহ আশপাশের বেশ কয়েকটি এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন। আজ বুধবার দিনভর তিনি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রচারণা চালাবেন বলে জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement