২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কেশবপুরে বিএনপি-জামায়াতের ৬ নেতা-কর্মী আটক

কেশবপুরে বিএনপি-জামায়াতের ৬ নেতা-কর্মী আটক - সংগৃহীত

কেশবপুর থানা পুলিশ নাশকতা সৃষ্টির মামলায় বিএনপি ও জামায়াতের ৬ নেতা কর্মীকে আটক করেছে। কেশবপুর থানায় নাশকতা সৃষ্টির একটি মামলা নিয়েছে পুলিশ । এ মামলায় ৯ নেতাকর্মীর নাম দিয়ে অজ্ঞাতনামা আরো ১৫/২০ জন সম্পৃক্ত বলে উল্লেখ করা হয়েছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনের নেতৃত্বে ১১ সেপ্টেম্বর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সাবদিয়া গ্রামের মৃত গোপাল সরদারের ছেলে আবদুল ওহাব (৪৫), বগা-নেহালপুর গ্রামের মৃত জামাল বিশ্বাসের ছেলে জামায়াতের নেতা ডা. জাহারুল ইসলাম (৪৫), হাসানপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে হাসানপুর ইউনিয়ন বিএনপি নেতা মনিরুজ্জামান মিলন (৪৫), বায়সা গ্রামের মৃত আলী শেখের ছেলে ওয়ার্ড বিএনপির নেতা ওজিয়ার রহমান (৫০), ভালুকঘর গ্রামের মৃত হামিদ গাজীর ছেলে জামায়াতের নেতা মাহমুদুর রহমান (৩৮) ও চাদড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জামায়াতের কর্মী আবু জাফরকে (৪০) আটক করেছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন সাংবাদিকদের জানান নাশকতা সৃষ্টির গোপন সূত্রে সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ ঘটনায় ১১ সেপ্টেম্বর বিকাল ও রাতে থানায় নাশকতা সৃষ্টির মামলা হয়েছে। যার নম্বর ৮। আটককৃতরা নাশকতা মামলার এজাহারভুক্ত আসামি । পরদিন ১২ সেপ্টেম্বর আটককৃতদের যশোর আদালতে পাঠানো হয়েছে ।

 


আরো সংবাদ



premium cement