২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চলন্ত ট্রেন থেকে পড়ে একজনের মৃত্যু

-

শুক্রবার সকালে দিনাজপুরের নবাবগঞ্জের পার্শবর্তী বিরামপুর উপজেলার পলাশবাড়ি রেলক্রসিংয়ের পাশ থেকে এমদাদ হোসেন(৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে ওই ব্যক্তি নিহত হয়েছে বলে এলাকাবাসীর ধারণা। নিহত এমদাদ হোসেন নবাবগঞ্জ উপজেলার কেন্দুয়া মালিপাড়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে।

এমদাদ হোসেনের স্ত্রী হাছেনা বেগম জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কাজের উদ্দেশ্যে ঢাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান সে। রাতেই ঢাকাগামী একতা ট্রেনে করে যাওয়ার সময় এই ঘটনা ঘটে। পরে বিরামপুর উপজেলার পলাশবাড়ি রেলক্রসিংয়ের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই নিহত ব্যক্তির পরিবারের লোকজন এসে লাশটি নিয়ে যায় বলে জানিয়েছেন হিলি জিআরপি পুলিশের উপ-পরিদর্শক শাহ্ আলম।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা

সকল