২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শ্যামনগরে সন্ত্রাসী হামলায় ঘের মালিক খুন

-

শ্যামনগরে গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী গ্রামের আব্দুস সাত্তার জোয়াদ্দার (৬০) মৎস্য ঘের মালিক সন্ত্রাসী হামলায় খুন হয়েছেন। তিনি পার্শ্বেমারী গ্রামের মৃত ওয়াজেদ জোয়াদ্দারের ছেলে।  রোববার দিবাগত রাত ১টার দিকে নিজ মৎস্য ঘেরের বাসায় ঘুমন্ত অবস্থায় অস্ত্রধারী সন্ত্রাসীরা হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরতর জখম করে। জখম অবস্থায় শ্যামনগর হাসপাতালে নিয়ে আসার পরে তার মৃত্যু হয়।

সাত্তার জোয়াদ্দারের ভাই আমিরুল জোয়াদ্দার জানান, সাত্তার জোয়াদ্দার তার নিজ মৎস্য ঘেরে ঘুমিয়ে থাকা অবস্থায় রাত আনুমানিক ১ টায় সন্ত্রাসীরা ঘেরের বাসায় প্রবেশ করে ঘেরের পাহারাদারকে আটক করে খুটির সাথে তার হাত,পা ও মুখ বেধে রেখে সাত্তার জোয়াদ্দারকে হাতুড়ি ও লোহার রড দ্বারা পিটিয়ে তার দুই হাত ও দুই পা ভেঙে দেয়। সন্ত্রাসীরা চলে যাওয়ার পর পাহারাদারের চিৎকারে পার্শবর্তী ঘেরের লোকজন এসে পাহারাদারকে বাঁধন থেকে মুক্ত করে। পাহারাদার সাত্তার জোয়াদ্দারের বাড়িতে খবর দিলে তার আত্মীয় স্বজন এসে দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় সন্দেহজনক ২ জনকে আটক করার খবর পাওয়া গেছে। তারা হলো পার্শ্বেমারী গ্রামের আসাদুল্লাহ গালিবের পুত্র মুজিবুল্লাহ, আকিজ উদ্দীনের পুত্র নজরুল ইসলাম।

শ্যামনগর থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ পোষ্টমর্টেমের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে, এ ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement