২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

চুয়াডাঙ্গার দর্শনায় এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। দামুড়হুদা মডেল থানা পুলিশ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে দর্শনা পরানপুর বেলে মাঠ থেকে লাশটি উদ্ধার করেন। নিহত হৃদয় একজন মাদক ব্যবসায়ী বলে দাবী করেছে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা শান্তিপাড়ার বাচ্চু মিয়ার ছেলে হৃদয় পেশায় চিহিৃত একজন মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবারে সকালের দিকে এলাকবাসী দর্শনা পরানপুর বেলে মাঠে একজনের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখেন। এরপর এলাকাপুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে। এলাকাবাসীর সহায়তায় হৃদয়ের পরিচয় জানা যায়। নিহত হৃদয়ের বিরুদ্ধে চুয়াডাঙ্গা, দামুড়হুদা ও ঝিনাইদহের মহেশপুর থানায় মাদক, চাঁদাবাজী, ছিনতাইয়ের ১৪ টি মামলা রয়েছে। মাদক ব্যবসায়িদের মধ্যে বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারনা করছে পুলিশ।

নিহতের পরিবারের দাবি, মঙ্গলবার সন্ধ্যায় শান্তিপাড়া ইনতাজের দোকানের সামনে থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন হৃদয়কে ধরে নিয়ে যায়। এরপর তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

 


আরো সংবাদ



premium cement