০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ঝিনাইদহে মাদক ব্যাবসায়ী লাভলীর যাবজ্জীবন দন্ড

-

ঝিনাইদহের আলোচিত মাদক ব্যাবসায়ী লাভলী বেগমকে যাবজ্জীবন কারাদন্ড সহ ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। ঝিনাইদহের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো: গোলাম আযম এ দন্ড প্রদান করেন । আজ রোববার বেলা ১২ টার দিকে মদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা এ মামলা রায় দেন তিনি ।
আদালত সুত্র জানায় , ২০১৩ সালের ১৮ মার্চ বেলা সাড়ে ৩টার দিকে জেলার কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রাম থেকে লাভলী বেগমকে আটক করে পুলিশ । সেসময় তার কাছ থেকে ৪৪ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন । এ মামলায় স্বাক্ষ্য প্রমান শেষে আসামীর উপস্থিতিতে আদালতের বিচারক রায় ঘোষনা করেন । দন্ডিত লাভলী বেগম কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের মৃত বদারুল ইসলামের মেয়ে ।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় আজ ৪১ দশমিক ২ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে ১০ টাকার টিকিট কেটে ডাক্তার দেখালেন প্রধানমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ২০ যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০

সকল