০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


৩ সপ্তাহ মাঠের বাইরে লোরেন্তে

-

বাম কুঁচকির ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার মার্কোস লোরেন্তে আগামী তিন সপ্তাহের জন্য মাঠে বাইরে চলে গেছেন। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

২০১৮ সালের শেষের দিকে লোরেন্তে ক্রমেই মাদ্রিদ কোচ সানতিয়াগো সোলারির আস্থা অর্জন করেছিলেন। লা লিগায় শেষ তিনটি ম্যাচ ছাড়াও ক্লাব বিশ্বকাপের ফাইনালেও স্প্যানিশ এই তরুণ মিডফিল্ডার মূল একাদশে জায়গা করে নিয়েছিলেন। আল আইনের বিপক্ষে ফাইনাল ম্যাচটিতে তিনি এক গোলও করেন। কিন্তু শীতকালীন বিরতির আগে ২৩ বছর বয়সী এই মিডফিল্ডারের ইনজুরি দুঃশ্চিন্তা হয়ে দেখা দিয়েছে। ইনজুরির বিষয়টি নিশ্চিত করে মাদ্রিদের পক্ষ থেকে জানানো হয়েছে সমস্যাটি গ্রেড টু পর্যায়ের। এর অর্থ হচ্ছে আগামী তিন থেকে ছয় সপ্তাহ লোরেন্তেকে বিশ্রামে থাকতে হবে।

এই সময়ের মধ্যে লোরেন্তে ভিয়ারেল, রিয়াল সোসিয়েদাদ, লেগানেস, রিয়াল বেটিস ও সেভিয়ার বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না। কিন্তু বিশ্রামের সময় ছয় সপ্তাহ হলে এস্পানেয়ল, দিপোর্তিভো আলাভেস ও অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচেও তাকে দলের বাইরেই থাকতে হবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল