০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


১ ওভারে ৪৩ রান

-

কিছুদিন আগেই আফগান লিগে এক ওভারে ৩৭ রান দিয়েছিলেন বাম-হাতি স্পিনার আব্দুল্লাহ মাজারি। তার ওভারে তাণ্ডব চালিয়েছিলেন তরুণ হযরতুল্লাহ জাজাই। এবার এক ওভারে ৪৩ রান দিয়ে রেকর্ড গড়েছেন নিউজিল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্টের সেন্ট্রাল ডিস্ট্রিক্টসের পেসার উইলিয়াম লুডিক। তার ওপর এই তাণ্ডব চালিয়েছেন নর্দার্ন ডিস্ট্রিক্টসের দুই ব্যাটসম্যান জো কার্টার এবং ব্রেট হ্যাম্পটন।

প্রথম নয় ওভারে ৪২ রান দিয়ে ১ উইকেট শিকার করেছিলেন লুডিক। কিন্তু ১০ম ওভারেই বিপদ ভর করে। এক ওভারেই দিয়ে বসেন ৪৩ রান! দুটি নো বলের কারণে মোট আটটি বল করতে হয় তাকে।

লুডিকের ওভারের প্রথম বলেই বাউন্ডারি হাঁকান হ্যাম্পটন। পরের দুটি বলই ওয়েস্ট হাইট নো বল। যা উড়িয়ে সীমানার বাইরে পাঠান হ্যাম্পটন। পরের বলে আবারো ছক্কা। তারপর ১ রান নিয়ে কার্টারকে স্ট্রাইকে আনেন হ্যাম্পটন। শেষের তিনটি বলেই ছক্কা হাঁকান কার্টার। মোট ৪৩ রান!

১০ ওভারে লুডিকের দেয়া রান সংখ্যা দাঁড়ায় ৮৫।

ম্যাচটিতে ২৫ রানে জয় পায় কার্টার-হ্যাম্পটনের দল নর্দার্ন ডিস্ট্রিক্টস।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল