০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বালুর নিচ থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

গাজীপুরে উদ্ধার হওয়া শিশুর লাশ হনয়া দিগন্ত -

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজ স্কুলছাত্র জাহিদ হাসান দুর্জয়ের লাশ নির্মাণাধীন একটি কারখানার বালুর নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। জাহিদ (১১) শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বিধায় গ্রামের আকতার হোসেনের ছেলে এবং তেলিহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।
নিহতের স্বজনরা ও এলাকাবাসী জানান, গত বৃহস্পতিবার বিকেলে খেলার উদ্দেশে বাড়ি থেকে বের হয় জাহিদ। সন্ধ্যায় সে বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু করে স্বজনরা। এ সময় জাহিদের সন্ধান চেয়ে মাইকিং করা হলেও রাতে তার কোনো সন্ধান পাওয়া যায় নি। খোঁজাখুঁজির একপর্যায়ে শুক্রবার সকালে তার দাদী কমলা খাতুন ও বাবা আকতার হোসেন বাড়ির পার্শ্ববর্তী নির্মাণাধীন একটি কারখানার (চায়না প্রজেক্টের) সীমানা প্রাচীরের ভেতর বালুর নিচে পুঁতে রাখা জাহিদের লাশ দেখতে পান। লাশটির মুখের অংশ ছাড়া দেহের পুরো অংশই বালুতে পোঁতা ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুপুরে জাহিদের লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।
জাহিদের বাবা আকতার হোসেনের দাবি, শিশু সন্তান জাহিদকে শ্বাসরোধে হত্যার পর লাশ বালিতে পুঁতে রাখে হত্যাকারীরা।
শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, শিশু জাহিদ হত্যার রহস্য উদঘাটনে পিবিআইর ইন্সপেক্টর মাহমুদুল ইসলামের নেতৃত্বে ৮ সদস্যের একটি দল ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে। ইতোমধ্যে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান শুরু হয়েছে।
এলাকাবাসী জানায়, প্রায় ১১ মাস আগে আকতার হোসেনের স্ত্রী (জাহিদের মা) স্বামী ও সন্তান রেখে তার চাচাতো দেবরকে বিয়ে করেন। এ নিয়ে তাদের মাঝে পারিবারিক বিরোধ দেখা দেয়। এর জেরে জাহিদ খুন হয়ে থাকতে পারে।


আরো সংবাদ



premium cement
ঘরের ক্লাব ফ্লুমিনেন্সে মনেন্সে ফিরছেন থিয়াগো সিলভা তথ্যপ্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালু করা হবে : পলক ভোটার উপস্থিতি কম তাই ঘুমাচ্ছি : পোলিং অ্যাজেন্ট সখীপুরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ী নিহত চ্যাম্পিয়ন্স লিগে বিদায়ের দায়ভার নিজের ওপর নিলেন এমবাপ্পে উত্তর কোরিয়া ও ইরানের মধ্যে জোট হচ্ছে? আশুলিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণ, আটক ১ অ্যাস্ট্রাজেনেকার টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী ৩ তারকাকে নিয়ে শেষ ২ ম্যাচের দল ঘোষণা, বাদ পড়লেন কারা? চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫-২০ শতাংশ : ইসি সচিব আদালতে উত্তেজনাপূর্ণ দিনে মুখোমুখি ট্রাম্প ও সাবেক পর্ন তারকা

সকল