২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জায়ানের পরিবারকে সান্ত¡না জানাতে বাসায় প্রধানমন্ত্রী

জায়ানের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : বাসস -

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কলম্বোতে বোমা বিস্ফোরণে নিহত জায়ান চৌধুরীর পরিবারের প্রতি সান্ত¡না জানাতে গতকাল তার নানা আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের রাজধানীর বনানীর বাসায় যান। প্রধানমন্ত্রী বেলা ২টা ৪৫ মিনিটে জায়ান চৌধুরীর নানা এবং তার ফুপাতো ভাই শেখ সেলিমের বনানীর বাসায় যান।
শেখ হাসিনা এই বাসায় এক ঘণ্টারও বেশি সময় অতিবাহিত করে শোকসন্তপ্ত পরিবারকে সান্ত¡না দেন। এ সময় সেখানে হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। প্রধানমন্ত্রী আট বছর বয়সী জায়ান চৌধুরীর রূহের মাগফিরাত কামনা করে দোয়া করেন। উত্তরার একটি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র জায়ান, মশিউল হক চৌধুরী ও শেখ সোনিয়া দম্পতির পুত্র।
শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে গত রোববার সন্ত্রাসীদের বোমা হামলায় মশিউল আলম চৌধুরীও কিডনি ও লিভারে গুরুতর জখমপ্রাপ্ত হন।
মশিউল দম্পতি তাদের দুই সন্তানকে নিয়ে ছুটি কাটাতে শ্রীলঙ্কায় যান। হোটেলে বোমা বিস্ফোরণের সময়ে শেখ সোনিয়া তার ছোট ছেলেসহ হোটেল রুমে অবস্থান করছিলেন। শ্রীলঙ্কার বিভিন্ন গির্জা ও হোটেলে সিরিজ বোমা বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ৩৫৯ জন নিহত ও ৫০০ জনের মতো আহত হয়েছেন। গতকাল দুপুরে জায়ানের লাশ কলম্বো থেকে ঢাকায় এসে পৌঁছে।
জায়ানের লাশ বহনকারী শ্রীলঙ্কান এয়ার লাইন্সের একটি বিমান বেলা ১২টা ৪২ মিনিটে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

 


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল