২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


চ্যানেল আইতে ছুঁয়ে দিলে মন

-

চ্যানেল আইতে ১৭ সেপ্টেম্বর বিকেল ৩টা ৫ মিনিটে দেখানো হবে বাংলা ছায়াছবি ‘ছুঁয়ে দিলে মন’। পরিচালনায় শিহাব শাহীন। অভিনয়ে আরেফিন শুভ, জাকিয়া বারী মম, ইরেশ যাকের, মিশা সওদাগর, আলী রাজ প্রমুখ।
আবীর হাসান এবং নিলা খান একে অপরকে ভালোবাসে। লিনা একটি রক্ষণশীল পরিবারে বেড়ে উঠেছে। নিলা মা-বাবার কাছে তার অনুভূতি প্রকাশ করতে দ্বিধা করে না, অথচ আবীরের পরিবার খুব মাঝারি। আবীর তার সম্পর্কের ব্যাপারে নিলার বাবার সাথে কথা বলার সিদ্ধান্ত নেন এবং নিলাকে বিয়ে করতে চায় বলার সিদ্ধান্ত নেয়। আবীরের মুখে এসব কথা শুনে নিলার বাবা রাগান্বিত প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
নিলার বাবা সুর পরিবর্তন করে আবীরকে কাজে লাগানোর সিদ্ধান্ত নেন। আবার পরবর্তীতে তাকে অপমানও করেন। এক সময় আবীরের পরিবারকে দেশ ছেড়ে চলে যেতে বাধ্য করেন। আবীর ঢাকায় বসতি স্থাপন করে। তবে এখনো নিলার সঙ্গে পাগল প্রেম আবীরের...।

 

 

 


আরো সংবাদ



premium cement
বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করুন : শ্রমিক কল্যাণ ফেডারেশন ব্রাহ্মণবাড়িয়ায় বিআরটিএ অফিস ঘেরাও করে বিক্ষোভ লঙ্কান প্রিমিয়ার লিগে খেলতে চান তামিম-মুশফিক বরিশালে ২ শিক্ষার্থীকে তুলে নিয়ে ছাত্রলীগের মারধর

সকল