৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নারায়ণগঞ্জ - ৪ : নৌকা ১১০৯, ধানের শীষ ৩৯

- ফাইল ছবি

নারায়নগঞ্জ -৪ আসনের একটি কেন্দ্রের ফলাফল প্রাথমিকভাবে পাওয়া গেছে। নারায়ণগঞ্জের আলোচিত সংসদ সদস্য শামীম ওসমানের একটি কেন্দ্র সুমিলপাড়া। এই কেন্দ্রে অধিকাংশ ভোটার শ্রমিক এবং নিম্নবিত্তের। সেই কেন্দ্রে ভোটার সংখ্যা ১৬ শত ২৯ জন। সন্ধ্যা ৬ টায় ভোট গণনা শেষ হয় কেন্দ্রে। এই কেন্দ্রে নৌকা মার্কায় ১১ শত ৯ ভোট পান একেএম শামীম ওসমান।

ধানের শীষ মার্কায় ৩৯ ভোট পান বিএনপির গঠিত ২৩ দলীয় জোটের শরিক জমিয়তে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও হেফাজত নেতা মনির হোসেন কাশেমী। ৩৮ ভোট পান হাতপাখা মার্কার প্রার্থী ইসলামী আন্দোলনের নেতা শফিকুল ইসলাম। এই কেন্দ্রে ৭৪ ভাগ ভোট গ্রহণ করা হয়।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল