০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


মানিকগঞ্জে হামলায় বিএনপি প্রার্থীর পথসভা পণ্ড

মানিকগঞ্জে হামলায় বিএনপি প্রার্থীর পথসভা পণ্ড -

জেলার সাটুরিয়া যুবলীগ ও ছাত্রলীগের হামলায় মানিকগঞ্জ-৩ আসনের বিএনপি প্রার্থী আফরোজা খান রিতার মাজার জিয়ারত ও কয়েকটি পথসভা পণ্ড হয়ে গেছে। মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে। এতে সাটুরিয়া কালুশাহ মাজার প্রাঙ্গণে যুবলীগ ও ছাত্রলীগের হামলায় ছাত্রদল ও বিএনপির ১০ নেতা আহত হয়েছে। পরে পথসভা না করে বিএনপি প্রার্থী সাটুরিয়া ত্যাগ করেন।

বিএনপির নেতা-কর্মীরা জানান, মানিকগঞ্জ-৩ আসনের বিএনপি প্রার্থী আফরোজা খান রিতা মঙ্গলবার বিকালে সাটুরিয়া কালুশাহ মাজার জিয়ারত করে আনুষ্ঠানিক প্রচারণা হিসেবে সাটুরিয়া, ভাটারা এবং দরগ্রাম বাজারে পথসভা করার কথা ছিল। কিন্তু বিএনপি প্রার্থী আফরোজা খান রিতা মাজার প্রাঙ্গণে আসার সাথে সাথেই সাটুরিয়া যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা স্লোগান দিতে থাকেন। বিএনপি নেতা-কর্মীরা কঠোর নিরাপত্তা দিয়ে রিতাকে মাজার জিয়ারত করার ব্যাবস্থা করে দেন। পরে বের হতে গেলে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা বিএনপির কর্মীদের ওপর হামলা করে। এসময় উপজেলা ছাত্রদলের নেতা মো: ফরিদ হোসেন, তালুকদার জুয়েল, রনি আহমেদ, রুবেল আহমেদ ও উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো: মহসিন উজ্জামান আহত হন। পরে বিএনপি প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা তার সমর্থক নিয়ে সাটুরিয়া বটতলায় পথসভা করতে গেলে সেখানেও বাধা দেন যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। বাজারে বিএনপি ও যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের স্লোগান দিতে থাকে। এসময় সাটুরিয়া থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মানিকগঞ্জ-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আফরোজা খান রিতা মঙ্গলবার সন্ধ্যায় বলেন, আমাদের মাজার জিয়ারত করে আনুষ্ঠানিকভাবে ধানের শীষের প্রচারণায় নামার কথা ছিল। কিন্তু মাজার প্রাঙ্গণেই সাটুরিয়া যুবলীগ ও ছাত্রলীগ আমাদের ওপর হামলা করে পথসভায় বাধা দেয়। এ বিষয়ে মানিকগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, বিএনপি প্রার্থী আফরোজা খান রিতা সাটুরিয়াতে মাজার জিয়ারত করতে গিয়েছিল। সেখানে যুবলীগ ও বিএনপি’র নেতৃবৃন্দের মধ্যে একটু উত্তেজনা হয়েছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিকে নিয়ে আসে।


আরো সংবাদ



premium cement
কুমিল্লায় ৩ শিশুকে বেঁধে নির্যাতন, ট্রাক্টরচাপার চেষ্টা আমিরুলকে হারিয়ে গজারিয়ায় চেয়ারম্যান হলেন জিন্নাহ ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী বঙ্গোপসাগরে লবণবাহী ট্রলার ডুবি : ২৬ জেলেকে জীবিত উদ্ধার গ্রাহকের অজান্তে টাকা কেটে নিলে কঠোর ব্যবস্থা : পলক যেসব পরামর্শ দিয়ে বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিলো আইএমএফ পিরোজপুরের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন যারা গাজীপুরে কলেজছাত্র খুনের ঘটনায় মূল হোতাসহ গ্রেফতার ২ এভারকেয়ার হসপিটাল ঢাকায় ওয়ার্ল্ড হ্যান্ড হাইজিন ডে পালিত সম্ভাব্য নিষেধাজ্ঞা ঠেকাতে মার্কিন সরকারের বিরুদ্ধে টিকটকের মামলা ফোনে লাদেনের ছবি, আইএসআইএসের পতাকা থাকা মানেই উগ্রবাদী নয় : দিল্লির হাইকোর্ট

সকল