০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


বিশেষ অ্যাপসের মাধ্যমে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান

বিশেষ অ্যাপসের মাধ্যমে সাক্ষাৎকার প্রক্রিয়ায় যুক্ত আছেন তারেক রহমান। - ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে। দলীয় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় এ সাক্ষাৎকার পর্ব শুরু হয়।

সরকার সারাদেশে ভিডিও কলের বিশেষ অ্যাপস স্কাইপ বন্ধ করে দিয়েছে। এমনকি গুলশান কার্যালয়ের ইন্টারনেশ সংযোগও বন্ধ করে দিয়েছে প্রশাসন।

স্কাইপ বন্ধ থাকায় প্রথমে দলীয় মনোনয়প্রত্যাশীদের সঙ্গে যুক্ত হতে পারেননি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। শুরুর দিকের সাক্ষাৎকারদাতারা দলের দ্বিতীয় এ শীর্ষ নেতার সঙ্গে কথা বলতে পারেননি।

সাক্ষাৎকার পর্ব শুরু হওয়ার কিছুক্ষণ পর বিশেষ অ্যাপের ভিডিও কলের মাধ্যমে তারেক রহমান এই সাক্ষাৎকারে যুক্ত হন। সাক্ষাৎকার দিয়ে আসা একাধিক মনোনয়নপ্রত্যাশী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের মনোনয়ন বোর্ডের সদস্যরা যথারীতি সাক্ষাৎকার গ্রহণ প্রক্রিয়ায় যুক্ত আছেন।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ২ মুন্সিগঞ্জে লরিচাপায় এক পরিবারের ৩ জন নিহত আড়াইহাজারে মুরগি রান্নাকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ চীন কিভাবে ইরানকে নিষেধাজ্ঞা মোকাবেলায় সাহায্য করছে হবিগঞ্জে এপেক্স শো-রুমে আগুন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের দল ঘোষণা পশ্চিমি রাষ্ট্রগুলো সরাসরি সম্পৃক্ত হলে রাশিয়া ইউক্রেন যুদ্ধ তীব্রতর করতে পারে চলমান তাপপ্রবাহের শেষ দিন আজ! ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের দাবি মেনে নিলো দুটি মার্কিন বিশ্ববিদ্যালয় গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব ‘ইতিবাচক মনোভাব’ নিয়ে বিবেচনা করছে হামাস ই-ফাইলিং এবং ই-রিটার্ন : একটি ঝামেলা-মুক্ত কর-মওসুম

সকল