০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


জিপিএ-৫ এর পিছনে ছুটতে গিয়ে শৈশব- কৈশরের আনন্দ হারিয়ে যাচ্ছে : শিক্ষামন্ত্রী

জিপিএ-৫ এর পিছনে ছুটতে গিয়ে শৈশব- কৈশরের আনন্দ হারিয়ে যাচ্ছে : শিক্ষামন্ত্রী - সংগৃহীত

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জিপিএ-৫ এর পিছনে ছুটতে গিয়ে ছেলেমেয়েরা তাদের শৈশব-কৈশরের আনন্দ হারিয়ে ফেলছে। ছেলেমেয়েদের লেখোপড়ার বিষয়ে গুরুত্ব অবশ্যই দিতে হবে, তবে পরীক্ষার চাপে যেন তাদের আনন্দ হারিয়ে না যায় সেদিকেও খেয়াল রাখতে হবে।

মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে পিইসি ও জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে ডিআরইউ সদস্য সন্তানদের মধ্যে ৫০ জনকে এ সংবর্ধনা ও বৃত্তি দেয়া হয়। ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঢাকা টাইমস ২৪ ডট কমের সম্পাদক আরিফুর রহমান। স্বাগত বক্তৃতা করেন, ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।

ডিআরইউ সাংগঠনিক সম্পাদক আফজাল বারীর সঞ্চালনায় অনুষ্ঠানে ডিআরইউ এর অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, দফতর সম্পাদক জেহাদ হোসেন চৌধুরী, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম, সাংষ্কৃতিক সম্পাদক এমদাদুল হক খান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আক্তার, কল্যাণ সম্পাদক কাওসার আজম, নির্বাহী সদস্য মহিউদ্দিন, খালিদ সাইফুল্লাহ, বাদল নূর, রাশেদুল হক, শাহাবুদ্দিন মাহতাব প্রমুখ।

অনুষ্ঠানে নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার আশরাফুল ইসলামের মেয়ে তাসনিম তাবাসসুম নাবিলা পিইসিতে, আমানুর রহমানের ছেলে আবদুল্লাহ আস সালেহ জেএসসিতে, মনির হোসেনের মেয়ে লামিয়া আকতার আয়েশা পিইসিতে, জিয়াউল হক মিজানের ছেলে সাহাফ মাহমুদ জেএসসিতে ও লাবিব মাহমুদ পিইসিতে, মেহেদী হাসানের মেয়ে তয়রুল জান্নাত পিইসিতে, ক্রীড়া রিপোর্টার জসিম উদ্দিন রানার মেয়ে জেসমনি আক্তার ঐশী জেএসসিতে জিপিএ-৫ পাওয়ায় সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়।


আরো সংবাদ



premium cement