২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ছাদ থেকে পড়ে রাবি শিক্ষার্থী গুরুতর আহত

- ছবি : নয়া দিগন্ত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একাডেমিক ভবনের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। আহত শওকত উমর সজিব বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের চারতলা থেকে পড়ে আহত হয়।

রাবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থা অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসাপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই শিক্ষার্থী ৮নং ওয়ার্ডে চিকিৎসধীন রয়েছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, সজিব ক্লাস শেষে রবীন্দ্র ভবনের চার তলায় বারান্দার পাশে রেলিংয়ে হেলান দিয়ে দাঁড়িয়ে ছিল। দাঁড়িয়ে থাকা রেলিংটি ভেঙ্গে গেলে সজিব নিচে পড়ে যায়। পরে তার সহপাঠীরা উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। সজিবের এক হাত ও কোমরে হাড় ভেঙ্গে যাওয়ায় পরে তাকে রামেকে প্রেরণ করা হয়।

ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুল কুদ্দুস বলেন, বিভাগের শিক্ষার্থীদের মাধেমে বিষয়টি জানার পরপরই তাকে চিকিৎসার জন্য মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান জানান, রবীন্দ্র ভবনের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। চিকিৎসার জন্য তাকে রামেকে ভর্তির ব্যবস্থা করেছি বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement