০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


প্রেমিকার সাথে দেখা করতে এসে ফাটলো যুবকের মাথা

-

বিদেশে বসেই মোবাইল ফোনে কলেজছাত্রীর সাথে প্রেম। অতঃপর বিদেশ থেকে বাড়ি ফিরে বিয়ের প্রস্তুতি। রাতে প্রেমিকার সাথে দেখা করতে এসে ধরা পড়ে প্রেমিকার বাবার হাতে। সব কিছু কেড়ে রেখে মারপিট দিয়ে মাথা ফাটিয়ে তাড়িয়ে দিয়েছে যুবককে।

ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে। আহত যুবকের নাম ইসলাম বিশ্বাস (২৫)। তিনি বহরপুর ইউনিয়নের বহরপুর গ্রামের আবুল বিশ্বাসের ছেলে। তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন যুবক ইসলাম বিশ্বাস জানান, বিদেশে থাকাকালে তেঁতুলিয়া গ্রামের কলেজপড়ুয়া ওই ছাত্রীর সাথে তার প্রেমের সম্পর্ক হয়। তার হাত খরচও দেন তিনি। দেশে ফিরে বিয়ে করতে চাইলে আপত্তি ওঠে।

তাই প্রেমিকাকে নিয়ে অজানায় পাড়ি জমাবেন এ আশ্বাসে রোববার রাতে তার প্রেমিকার বাড়িতে আসেন। প্রেমিকার বাবা তাকে ধরে কাছে থাকা একটি মোবাইল ফোন, নগদ এক লাখ ১৫ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন কেড়ে রেখে মারপিট করে মাথা ফাটিয়ে তাড়িয়ে দেন।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক

সকল