২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


জাতীয়পার্টি থেকে পদত্যাগ করলেন নিয়াজউদ্দিন

জাতীয়পার্টি থেকে পদত্যাগ করলেন নিয়াজউদ্দিন - নয়া দিগন্ত

জাতীয়পার্টির চেয়ারম্যানের স্বাস্থ্য উপদেষ্টা সাবেক শিক্ষা ও স্বাস্থ্য সচিব এম.এম নিয়াজউদ্দিন পার্টির সকল পদ থেকে পদত্যাগ করেছেন। শনিবার দুপুরে গাজীপুর শহরের গাজীপুর সেন্ট্রাল পাবলিক কলেজ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বাংলাদেশ সরকারের শিক্ষা ও স্বাস্থ্য সচিব হিসেবে দায়িত্ব পালনকালে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ ডিক্যাল কলেজ ও হাসপাতাল স্থাপনসহ বিভিন্ন জেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং বেকার যুবকদের চাকুরিসহ কর্মসংস্থানের ব্যবস্থা রেছি। এরপর ২০১৫ সালে সচিব হিসেবে অবসর গ্রহণ করি। আমি বর্তমানে বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত হওয়ার কারণে রাজনৈতিক কর্মকাণ্ড করা সম্ভব হচ্ছে না। সরকারী চাকুরি হতে অবসর গ্রহণের পর জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের আমন্ত্রণে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হয়ে পার্টির চেয়ারম্যানের স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা হিসেবে মনোনীত হই।

তিনি আরো বলেন, বর্তমানে ব্যক্তিগত, পারিবারিক ও সামাজিকসহ বিভিন্ন কারণে রাজনৈতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। তাই আমি স্বেচ্ছায় সকল রাজনৈতিক কর্মকাণ্ড, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা, সাধারণ সদস্য ও পার্টি থেকে পদত্যাগ করলাম। পদত্যাগপত্র পার্টির চেয়ারম্যানের কাছে পৌঁছানো হয়েছে বলেও তিনি সংবাদ সম্মেলনে জানান।


আরো সংবাদ



premium cement