১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ওয়াজ মাহফিলে চুরি করতে গিয়ে আটক ৭ নারী

- প্রতীকী ছবি

নরসিংদীর মনোহরদীতে মহিলা চোর চক্রের সাত সদস্যকে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার গোতাশিয়া ইউনিয়নের বাঘিবাড়ী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- মুক্তা (৫০), রূপবতী (৩৫), আছমা (৪৫), সুলতানা (১৯), আছমা (২৯), আবুনী (২৯) ও তাছলিমা (৩০)। এরা সকলেই ব্রাহ্মণবড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার ডরমন্ডল গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়নের বাঘিবাড়ি হানাফিয়া মাদ্রাসায় গত শুক্রবার থেকে তিনদিন ব্যাপি ওয়াজ মাহফিল চলে আসছে। প্রথম এবং দ্বিতীয় দিনে ওয়াজ শুনতে আসা মহিলাদের স্বর্ণালংকার এবং টাকা-পয়সা খোয়া যায়। রোববার বিকেলে বাঘিবাড়ি এলাকায় কয়েকজন মহিলার চলাফেরা সন্দেহজনক হলে স্থানীয়রা তাদেরকে আটক করে।

এ সময় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা ওয়াজ মাহফিলের চুরির সাথে সম্পৃক্ত বলে স্বীকার করে। পরে মনোহরদী থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

মনোহরদী থানা ওসি মো. মনিরুজ্জামান বলেন, আটককৃতরা প্রত্যেকেই পেশাদার চোর। তারা বিভিন্ন সময় জনগুরুত্বপূর্ণ স্থানে চুরি করে থাকে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।


আরো সংবাদ



premium cement
এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার

সকল