১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ডামুড্যায় বাস খাদে পড়ে নিহত ২, উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু

- নয়া দিগন্ত

শরীয়তপুরের ডামুড্যায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নারী-শিশুসহ খাদে পড়ে ২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। পুলিশ, ফায়ারসার্ভিস ও স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার খেজুরতলা এলাকায় শরীয়তপুর-ডামুড্যা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করতে গিয়ে এক যুবক মারা গেছেন। নিহত যুবকের নাম জুলহাস মোল্ল্যা (২৮)। দুর্ঘটনাকবলিত বাসের হতাহত যাত্রীদের উদ্ধার করার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান বলে জানা যায়। দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার সিড্যা ইউনিয়নের সিড্যা গ্রামের নুরুজ্জামান মুন্সীর ছেলে ও জীবন বীমা কর্পোরেশনের শরীয়তপুরের ইনচার্জ কামরুজ্জামান মাহমুদ মুন্সী (৪৫), দক্ষিণ ডামুড্যা গ্রামের তমিজউদ্দিন পাইকের ছেলে আমেরিকা প্রবাসী ইয়াকুব পাইক (৮০) ও ডামুড্যা পৌরসভার কুলকুড়ি গ্রামের খালেক মোল্যার ছেলে জুলহাস মোল্যা।

ডামুড্যা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে ডামুড্যা উপজলা সদর থেকে একটি যাত্রীবাহী বাস শরীয়তপুর জেলা সদরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে শরীয়তপুর-ডামুড্যা সড়কের খেজুরতলা নামক এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন বাসযাত্রী কামরুজ্জামান। গুরুতর আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে মারা যান আমেরিকা প্রবাসী ইয়াকুব পাইক। পরে দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করতে গিয়ে মারা যান স্থানীয় যুবক জুলহাস।

এ সময় বাসে থাকা খোকন হাওলাদার (৫০), নুরুল ইসলাম (৫০), নিপা কর্মকার (২৮), মমতা বেগম (৩৮), গোবিন্দ (৪৫), মনির হোসেন (২৬), রোকেয়া (২৮), আয়েশা বেগম (২৫), আব্দুল হালিম (৫২), শফিকুল ইসলাম (৬২), খোরশেদ খান (৩৫), ফজলুল করীম শেখ (৪৭), আব্দুর রশিদ মাদবর (৬০), মাইনুদ্দিন মাদবর (৬০), নিপা (১৮) ও রফিক সরদারসহ (৫৫) অন্তত ২৫ জন যাত্রী আহত হন। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে হতাহতদের উদ্ধার করে। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মো: মোহাইমিনুল ইসলাম বলেন, কামরুজ্জামান ও ইয়াকুব বাস দুর্ঘটনায় নিহত হয়েছেন। দুর্ঘটনার পর হতাহতদের উদ্ধার করতে গিয়ে মারা যান জুলহাস নামের এক যুবক। আহত লোকজনকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার

সকল