২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মেয়েকে বিষ খাওয়ানো সেই মা মারা গেছেন

বিষপানের পর মৌসুমী আজাদকে হাসপাতালে নেয়া হয়। শুক্রবার রাতে তিনি মারা যান - নয়া দিগন্ত

স্বামীর সাথে বনিবনা হচ্ছিলো না বলে নিজের গর্ভজাত মেয়ের মুখে বিষ তুলে দিয়ে নিজেও বিষ পান করা সেই মা মারা গেছেন। শুক্রবার রাত সোয়া ৯টার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিষ পান করে অসুস্থ্য হওয়া এই মা মৌসুমী আজাদ ও তার ৮ বছরের মেয়ে ফায়জাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মৌসুমী আজাদের অবস্থা গুরুতর ছিলো। অবস্থার অবনতি হলে মৌসুমী আজাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

নিহত মৌসুমী আজাদের স্বামী লিটন মোল্যার চাচাতো ভাই বদরুজ্জামান তারা মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সোয়া ৯টার দিকে মৌসুমী মৃত্যুর কোলে ঢোলে পড়েন। তারা হাসপাতাল থেকে ছাড়পত্র নেয়ার চেষ্টা করছেন। শিশু ফায়জা বর্তমানে সুস্থ্য রয়েছেন বলে তিনি জানান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকেলে নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভবুকদিয়া গ্রামের লিটন মোল্যার স্ত্রী মৌসুমী তার মেয়েকে নিয়ে কিটনাশক পান করেন। ‘এই ওষুষ খেলে শরীরে শক্তি বাড়বে’ একথা বলে মৌসুমী তার গর্ভজাত ৮ বছরের মেয়ে ফায়জাকেও বিষ খেতে দেয়। এরপর তারা অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালে এনে ভর্তি করেন স্বজনেরা। লিটন মোল্যা ভবুকদিয়ো বাজারের একজন হার্ডওয়্যার ব্যবসায়ী।


আরো সংবাদ



premium cement