০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ঘরের ভেতরে শিশুর লাশ, সন্দেহের তীর সৎ মায়ের দিকে

- ফাইল ছবি

সাভারে দক্ষিণ দরিয়াপুরের তালবাগ এলাকায় ঘরের ভিতর থেকে বৃহস্পতিবার বাদশা(৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বাদশা সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার ঘোষার গ্রামের মোঃ আনোয়ার হোসেনের ছেলে। তিনি স্থানীয় ইউসুফ মাস্টারের ভাড়াটে বাড়ির একটি কক্ষে সৎ মা ও বাবার সাথে থাকতেন।

সৎ মা ময়না খাতুন সাভারের উলাইলের আল-মুসলিম গামের্ন্টস কারখানায় কাজ করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সৎ মা ময়না খাতুনকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৬টার সময় শিশু বাদশা মিয়াকে বাসায় রেখে তার বাবা মাছ বিক্রি করতে সাভারের ব্যাংক কলোনীতে এলাকায় যান। শিশুটির বাবা চলে যাওয়ার পর সৎ মা সাড়ে ৭টার সময় যান তার কর্মস্থল আল-মুসলিম গামের্ন্টেসে। দুপুরে বাবা আনোয়ার হোসেন বাসায় খাওয়ার জন্য এসে ছেলেকে ঘরের ভিতরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়দের অভিযোগ নিহত শিশুটির সৎ মা তাকে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পারে। নাম প্রকাশে অনিচ্ছিুক এক প্রতিবেশী জানান, শিশুটির গলায় আঘাতের চিহৃ ছিল। এ ঘটনায় পুলিশ তার সৎ মা ময়না খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

সাভার মডেল থানার (এসআই) সবুর জানান, শিশুটির বাবা খবর দিলে আমরা ঘর থেকে লাশটি উদ্ধার করি।

তিনি আরো জানান, ৭ বছরের শিশু আত্নহত্যা করতে পারেন না। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।


আরো সংবাদ



premium cement