০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ

- ছবি : সংগৃহীত

প্রচন্ড স্রোতের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর থেকে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয় বলে সাংবাদিকদের নিশ্চিত করেন পাটুরিয়া লঞ্চঘাটের সুপারভাইজার পান্না লাল নন্দী।

তিনি জানান, পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে প্রচন্ড স্রোতের কারণে সকাল থেকেই লঞ্চ চলাচল ব্যাহত হয়। পরে দুপুরের দিকে দৌলতদিয়া লঞ্চঘাটের প্রবেশমুখে প্রচন্ড স্রোতের কারণে দুর্ঘটনা এড়াতে লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়।

পরিস্থিতি স্বাভাবিক হলে পুনরায় লঞ্চ চলাচল শুরু করা হবে বলেও জানান তিনি।

তবে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক থাকায় যাত্রী পারাপারে তেমন সমস্যা হচ্ছে না। কিন্তু নদীতে স্রোত ও ফেরি সংকটের কারণে যানবাহন পারাপার ব্যাহত হওয়ায় পাটুরিয়া ফেরিঘাট এলাকায় বাস ও ট্রাক মিলে দুই শতাধিক যানবাহন নৌরুটে পারের অপেক্ষায় রয়েছে বলে জানান বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের বাণিজ্য বিভাগের এজিএম জিল্লুর রহমান।


আরো সংবাদ



premium cement
মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা

সকল